লংকা বাংলা ডিপিএস এবং ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে ওকে ওয়ালেট দিয়ে | Lank Bangla Card




ওকে ওয়ালেট একাউন্ট দিয়ে লংকা বাংলা ডিপিএস এবং ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে।ওয়ান ব্যাংক লিমিটেডের একাউন্ট তৈরি করা না থাকলেও গ্রাহকেরা ওকে ওয়ালেট একাউন্ট তৈরি করতে পারবে।একাউন্ট তৈরি করার জন্য বিটিআরসি অনুমোদিত  একটি সচল সিম থাকতে হবে। ওকে ওয়ালেট একাউন্ট তৈরি করার পরেই লংকা বাংলা ডিপিএস এবং ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে।ওকে ওয়ালেট একাউন্ট তৈরি করার জন্য গুগল প্লে অথবা অ্যাপ ষ্টোর থেকে ওকে ওয়ালেট অ্যাপ ইনস্টল করতে হবে।এরপর ওকে ওয়ালেট অ্যাপ ওপেন করে সাইন-আপ এ ক্লিক করতে হবে।এরপরে মোবাই নাম্বার,মোবাইল অপারেটর সিলেক্ট করার পর ন্যাশনাল আইডি কার্ড নাম্বার দিয়ে নেক্সট আইকনে ক্লিক করবেন।নেক্সট আইকনে ক্লিক করার পর ওয়ান টাইম পাসওয়ার্ড আসবে,এরপর ওয়ান টাইম পাসওয়ার্ড দিয়ে ভেরিফাই করবেন।


ভেরিফাই আইকনে ক্লিক করার পর আপনার নাম দিবেন।এরপর জেন্ডার সিলেক্ট করে জন্ম তারিখ দিবেন।উপরের তথ্যগুলো ন্যাশনাল আইডি কার্ড এর সাথে মিল থাকতে হবে।এরপর ইমেইল এড্রেস দিয়ে আপনার ছবি আপলোড করবেন।এরপরে ন্যাশনাল আইডি কার্ডের প্রথম অংশ এবং শেষ অংশ আপলোড করবেন।এরপর পেশা সিলেক্ট করে নমিনির নাম দিবেন।
এরপর ওকে ওয়ালেট একাউন্ট রেফারেল জানা থাকলে দিবেন।এরপর আপনার স্থায়ী ঠিকানা দিয়ে ফিনিশে ক্লিক করবেন।এই একাউন্ট হতে সর্বোচ্চ তিন থেকে পাচ কর্ম দিবস সময় লাগবে।                       
                               

একাউন্ট ভেরিফাই সম্পুর্ণ হওয়ার পর একাউন্টে লগ-ইন করবেন।লগ-ইন করার পর বিল পেমেন্ট আইকনে ক্লিক করবেন।লংকা বাংলা ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করার জন্য লংকা বাংলা ক্রেডিট কার্ড সিলেক্ট করে নেক্সট আইকনে ক্লিক করবেন।এরপরে ক্রেডিট কার্ড নাম্বার দিবেন।এরপর টাকার পরিমান এবং ওকে ওয়ালেট একাউন্ট এর পাসওয়ার্ড দিয়ে নেক্সট আইকনে ক্লিক করবেন।নেক্সট আইকনে ক্লিক করার পরেই ক্রেডিট কার্ড বিল পরিশোধ হয়ে যাবে।   
     
একইভাবে লংকা বাংলা ডিপিএস এর বিল পরিশোধ করার জন্য লংকা বাংলা ডিপিএস সিলেক্ট করে নেক্সট আইকনে ক্লিক করবেন।এরপর লংকা বাংলা ডিপিএস একাউন্ট নাম্বার দিবেন।এরপর টাকার পরিমান এবং ওকে ওয়ালেট একাউন্ট এর পাসওয়ার্ড দিয়ে নেক্সট আইকনে ক্লিক করবেন।নেক্সট আইকনে ক্লিক করার পরেই লংকা বাংলা ক্রেডিট কার্ডের বিল পরিশোধ হয়ে যাবে।  
                                                                 
বিস্তারিত তথ্যের জন্যঃ https://okwallet.com.bd/  

Post a Comment

Previous Post Next Post

Contact Form