একুয়া প্রিপেইড কার্ড দিয়ে বিকাশে টাকা ট্রান্সফার করা যাবে | Aqua Card

একুয়া প্রিপেইড কার্ড 

ইস্টার্ন ব্যাংকের একুয়া প্রিপেইড কার্ড  দিয়ে বিকাশে টাকা ট্রান্সফার করা যাবে।ইস্টার্ন ব্যাংকের একুয়া প্রিপেইড কার্ড দিয়ে যে কোন সময় টাকা ট্রান্সফার করা যাবে।একুয়া প্রিপেইড কার্ড দিয়ে  বিকাশে টাকা ট্রান্সফার করার জন্য ইবিএল স্কাই ব্যাংকিং  একাউন্ট থাকতে হবে।ইবিএল গ্রাহকেরা স্কাই ব্যাংকিং একাউন্ট দিয়ে ইন্টারনেট ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবে।বিকাশে টাকা ট্রান্সফার করার জন্য সর্বপ্রথম ইবিএল স্কাই ব্যাংকিং একাউন্ট তৈরি করতে হবে।ইবিএল স্কাই ব্যাংকিং একাউন্ট তৈরি করার জন্য গুগল প্লে অথবা অ্যাপ ষ্টোর থেকে ইবিএল স্কাই ব্যাংকিং অ্যাপ ইন্সটল করে নিবেন।
এরপর ওপেন করে ব্যাংকিং(Banking) এ ক্লিক করবেন। এরপরে নিউ টু ইবিএল স্কাই ব্যাংকিং রেজিস্ট্রার হেয়ার(New to EBL SKYBANKING Register here) এ ক্লিক করবেন। এরপরে শর্তাবলি এবং গোপনীয়তা নীতি(Terms & Conditions and Privacy Policy) এক্সেপ্ট করবেন।এরপরে কার্ড(With Cards) আইকন সিলেক্ট করে নেক্সট আইকনে ক্লিক করবেন।এরপরে আপনার মোবাই নাম্বার দিবেন।এরপর কার্ড নাম্বার দিয়ে কার্ড এক্সপেয়ার এর তারিখ দেবেন।এরপরে ওটিপি চ্যানেল সিলেক্ট করে নেক্সট আইকনে ক্লিক করবেন।এরপরে মোবাইল নাম্বারে একটা ইউজার আইডি এবং পাসওয়ার্ড আসবে।এই পাসওয়ার্ড দিয়ে ইবিএল স্কাই ব্যাংকিং একাউন্ট এ লগ-ইন করবেন।

লগ-ইন করার পর ফান্ড ট্রান্সফার (Fund Transfer) এ ক্লিক করবেন।

এরপরে ফান্ড ট্রান্সফার বেনিফিছারি এড(Fund Transfer Beneficiary Add) আইকনে ক্লিক করে বিকাশ নাম্বার এড করে নিবেন।

এরপরে আবারও ফান্ড ট্রান্সফার আইকনে ক্লিক করে ট্রান্সফার টু বিকাশ(Transfer To bKash) এ ক্লিক করবেন।

এরপরে ইবিএল একাউন্ট সিলেক্ট করে নিবেন।এরপর বেনিফিছারি নাম সিলেক্ট করে নিবেন।এরপর টাকার পরিমাণ দিয়ে ন্যারেশন এ কিছু লিখবেন।এরপরে নেক্সট  আইকনে ক্লিক করবেন।নেক্সট  আইকনে ক্লিক করার পর মোবাইলে ওয়ান টাইম পাসওয়ার্ড আসবে।ওয়ান টাইম পাসওয়ার্ড দেয়ার পর নেক্সট আইকনে ক্লিক করলে টাকা বিকাশে ট্রান্সফার হয়ে সাথে সাথে বিকাশ একাউন্ট এ টাকা যুক্ত হবে।         

বিস্তারিত তথ্যের জন্যঃ https://www.ebl.com.bd/retail-digital/ebl-skybanking
                                                                     

Post a Comment

Previous Post Next Post

Contact Form