রকেট একাউন্ট দিয়ে ব্র‍্যাক ব্যাংকের একাউন্টে টাকা ট্রান্সফার করা যাবে | Rocket to Brack Bank



ডাচ-বাংলা ব্যাংকের রকেট একাউন্ট দিয়ে ব্র‍্যাক ব্যাংকের একাউন্ট টাকা ট্রান্সফার করা যাবে।ব্র‍্যাক ব্যাংকের একাউন্টে টাকা ট্রান্সফার করার জন্য ডাচ-বাংলা ব্যাংকের সচল রকেট একাউন্ট  থাকতে হবে।ব্র‍্যাক ব্যাংকের গ্রাহকেরা ব্যাংকের একাউন্ট থেকে রকেট একাউন্টও টাকা নিয়ে আসতে পারবে।ব্র‍্যাক ব্যাংকের একাউন্ট থেকে রকেট একাউন্টে টাকা নিয়ে আসার জন্য ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু থাকতে হবে। রকেট একাউন্ট দিয়ে ব্র‍্যাক ব্যাংকের একাউন্টে টাকা ট্রান্সফার করার জন্য রকেট অ্যাপ ইনস্টল অথবা *৩২২# ডায়েল করতে হবে।রকেট অ্যাপ দিয়ে  টাকা ট্রান্সফার করলে প্রথমে রকেট অ্যাপ ওপেন করবেন।এরপর রকেট একাউন্ট লগ-ইন করবেন।লগ-ইন করার পর ব্যাংক ট্রান্সফারে(Bank Transfer) ক্লিক করবেন।
এরপর অন্যান্য ব্যাংক একাউন্ট(Other Bank Account)   এ ক্লিক করবেন।এরপরে সিলেক্ট ব্যাংকে(Select Bank) ক্লিক করে ব্র‍্যাক ব্যাংক সিলেক্ট করে নিবেন।এরপর ব্র‍্যাক ব্যাংকের একাউন্ট নাম্বার দিবেন।এরপরে টাকার পরিমাণ দিয়ে সাবমিট এ ক্লিক করবেন।

সাবমিট এ ক্লিক করার  পর টাকা ট্রান্সফার এর তথ্য বলি দেখতে পারবেন।এরপর রকেট একাউন্ট এর পিন নাম্বার দিয়ে কনফার্ম এ ক্লিক করবেন।কনফার্ম এ ক্লিক করার পরে ব্র‍্যাক ব্যাংকের একাউন্টে টাকা ট্রান্সফার হবে।
*৩২২# ডায়েল করে টাকা ট্রান্সফার করতে চাইলে,*৩২২# ডায়েল করে  ৪ ব্যাংক একাউন্টে যাবেন।এরপর To other bank account  যাবেন।এরপর ব্র‍্যাক বাংকে যাবেন।এরপর ব্র‍্যাক ব্যাংক একাউন্ট নাম্বার দিবেন।এরপর টাকার পরিমাণ এবং রকেট পিন নাম্বার দিয়ে সেন্ড আইকনে ক্লিক করবেন।সেন্ড আইকনে ক্লিক করার পরেই টাকা ট্রান্সফার হবে। 

বিস্তারিত তথ্যের জন্যঃ 
http://bit.do/rocket-to-brackbank  
              


             

     

      

Post a Comment

Previous Post Next Post

Contact Form