ইসলামি ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা এমক্যাশ | mCash Account Open

 ইসলামি ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা এমক্যাশ একাউন্ট।দিন বদলের দিনে ইসলামি ব্যাংক নিয়ে আসল ইসলামি ব্যাংক মোবাইল ব্যাংকিং।  



এমক্যাশ মোবাইল দিয়ে বর্তমানে ক্যাশ-ইন,ক্যাশ-আউট,মোবাইল রিচার্জ,সেন্ড মানি,পেমেন্ট এবং ইসলামি ব্যাংকের একাউন্ট এ ফান্ড ট্রান্সফার করা যাবে।বর্তমানে ইসলামি ব্যাংকের ডিজিটাল ব্যাংকি সেবা সেলফিন একাউন্ট এবং এজেন্ট পয়েন্ট থেকে এমক্যাশ একাউন্ট করা যাবে।সেলফিন অ্যাপ দিয়ে এমক্যাশ একাউন্ট ওপেন করার জন্য গ্রাহকের সেলফিন একাউন্ট থাকতে হবে।সেলফিন একাউন্ট ওপেন না থাকলে সেলফিন একাউন্ট ওপেন করে এমক্যাশ একাউন্ট ওপেন করা যাবে।একজন গ্রাহকের একটি আইডি কার্ড দিয়ে একটি একাউন্ট ওপেন করা যাবে।
সেলফিন অ্যাপ এ প্রবেশ করার পর এমক্যাশ আইকন অপশন থেকে একাউন্ট ওপেন করা যাবে।সবচেয়ে বড় সুবিধা হচ্ছে নতুন ভাবে আইডি কার্ড এবং গ্রাহকের ছবি প্রয়োজন হবে না।সেলফিন একাউন্ট যে তথ্য দিয়ে ওপেন থাকবে এই তথ্য দিয়ে একাউন্ট ওপেন হবে।গ্রাহকেরা এমক্যাশ একাউন্ট ওপেন করার *২৫৯# ডায়েল করে ৪ সংখ্যার পিন বসিয়ে এক্টিভ করতে হবে।একাউন্ট ওপেন করার সাথে সাথেই এমক্যাশ একাউন্ট এক্টিভ হবে এবং সাথে সাথেই লেনদেন করতে পারবে।

এমক্যাশের গ্রাহক ইসলামি ব্যাংকের এটিএম বুথ এবং এজেন্ট পয়েন্ট থেকে টাকা উত্তোলন পারবে।এটিএম থেকে ক্যাশ-আউট করার জন্য এমক্যাশ এটিএম পিন এক্টিভ করতে হবে।

১.এমক্যাশ একাউন্ট সংযুক্ত মোবাইল নাম্বার থেকে 
*২৫৯# ডায়েল করে ৫ প্রবেশ করে mCash মেনুতে প্রবেশ করতে হবে।
২.mCash মেনুতে প্রবেশ করে ৪ প্রবেশ করে Active ATM Cash-out মেনুতে প্রবেশ করতে হবে।
৩.Active ATM Cash-out মেনু থেকে এটিএম থেকে টাকা উত্তোলন করার জন্য চার সংখ্যার পিন বসিয়ে প্রবেশ করতে হবে।এরপর পুনরায় পিন প্রবেশ করাতে হবে।
৪.পিন প্রবেশ এর পরে mCash একাউন্ট এর পিন বসিয়ে প্রবেশ করতে হবে।এরপর সাথে সাথেই এটিএম থেকে টাকা উত্তোলন করার পিন এক্টিভ হবে।

mCash একাউন্ট এর নিরাপত্তার সার্থে পিন নাম্বার এবং ওটিপি কারো সাথে শেয়ার করবেন না।আপনার একাউন্ট আপনার হাতেই নিরাপত্তা। 


Post a Comment

Previous Post Next Post

Contact Form