আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক নিয়ে আসলো ইসলামিক ওয়ালেট |Al-Arafah Islamic Wallet



দেশে প্রথম বার আল-আরাফাহ্ ব্যাংক এবং ডি মানি বাংলাদেশ লিমিটেড এর সহযোগিতায় চালু হলো মোবাইল ব্যাংকিং সেবা ''ইসলামিক ওয়ালেট"।এই ইসলামিক ওয়ালেটে বর্তমানে শুধুমাত্র আল-আরাফাহ্ ব্যাংক থেকে ক্যাশ ইন এবং ক্যাশআউট করা যাবে।এছাড়া ডি মানি ওয়ালেটে সেন্ড মানি ও ডি মানি ওয়ালেটের সেন্ড মানির মাধ্যমে ইসলামিক ওয়ালেটে টাকা নেয়া যাবে। এছাড়া ইসলামিক ওয়ালেট দিয়ে মোবাইল রিচার্জ,বিল পরিশোধ,যানবাহন ট্রাকিং এবং খাদ্য ই-কমার্স সেবা পাওয়া যাবে।গ্রাহকেরা মোবাইল নম্বর দিয়ে ইসলামি ওয়ালেট একাউন্ট তৈরি করতে পারবেন।



ইসলামিক ওয়ালেট একাউন্ট তৈরি করার জন্য প্রথমে প্লে ষ্টোর থেকে ইসলামিক ওয়ালেট অ্যাপ ইনস্টল করে নিবেন।এরপর আপনারা অ্যাপ ওপেন করে সাইন আপ এ ক্লিক করবেন।
এরপরে প্রথমে আপনার মোবাইল নম্বর দিবেন।এরপরে মোবাইল অপারেটর নির্বাচন করবেন।এরপর আপনার ইমেইল এড্রেস দিবেন।এরপরেই চার সংখ্যার পাসওয়ার্ড
দিবেন এই পাসওয়ার্ড পুনরায় দিয়ে নেক্সট আইকনে ক্লিক করবেন।
এরপর আপনার নিজের নাম,বাবার নাম,মায়ের
নাম,বর্তমান ঠিকানা,স্থায়ী ঠিকানা দিয়ে নেক্সট আইকনে ক্লিক করবেন।

এরপরে জেন্ডার সিলেক্ট করে নিবেন।এরপর আপনার পেশা এবং ইনকামের উৎস সিলেক্ট করবেন।এরপর মাসিক ইনকাম এবং লেনদেনের উৎস নোট করে নেক্সট আইকনে ক্লিক করবেন।

এরপর আপনার জন্ম তারিখ এবং ন্যাশনাল আইডি কার্ড নাম্বার দিবেন।এরপর ন্যাশনাল আইডি কার্ডের সামনের অংশ এবং পিছনের অংশ আপলোড করবেন।আপলোড করার পর নেক্সট বাটনে ক্লিক করবেন
এরপর প্রোফাইল পিকচার আপলোড করে শর্তাবলি
গ্রহন করে সাবমিট আইকনে ক্লিক করবেন।সাবমিটে ক্লিক করার পরেই ইসলামিক ওয়ালেট একাউন্ট তৈরি হবে।এই ইসলামিক ওয়ালেট একাউন্ট ভেরিফাই হতে তিন থেকে পাচ কর্ম দিবস সময় লাগবে।ভেরিফাই হওয়ার পরেই ইসলামিক ওয়ালেট একাউন্টে লেনদেন করা যাবে।        

বিস্তারিত তথ্যের জন্যঃ https://www.al-arafahbank.com/islamic-wallet.php   
     

Post a Comment

Previous Post Next Post

Contact Form